তুমি আসবে বলে
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

তুমি আসবে বলে
নিজেকে সাজিয়ে ছিলাম
অনেকটা সময় ধরে।

তুমি আসবে বলে
অবশিষ্ট স্মৃতি টুকু হারিয়ে ফেলেছিলাম
লক্ষ্য কোটি স্মৃতির ভিরে।

তুমি আসবে বলে
বিশ্বাস টুকু মেলে ধরেছিলাম
শুধু তোমার পদতলে।

তুমি আসবে বলে
ঘড়টি সাজিয়ে ছিলাম
শত শত রঙিন ফুলে ফুলে।

তুমি আসবে বলে
আমার ভালোবাসা দিয়েই
চেয়েছিলাম স্বাগত জানাতে।

তুমি আসবে বলে
তাকিয়ে ছিলাম অনেকক্ষণ
তোমার চলার পথের পানে।
কিন্তু আসোনি তুমি
সবকিছু আগের মত
করে রেখে দিয়েছি
শুধু তোমার আসার অপেক্ষায়
এই আমি।।

#কল্পলতা তোমার জন্য

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।